1. admin@nagorikexpress.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
ভাঙ্গায় আবেশ স্মৃতি সংসদ এর উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ ভাঙ্গায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত হোমনায় হিটস্ট্রোকে চার গরুর মৃত্যু! এলাকায় আতংক । উত্তরায় ৮০ কোটি টাকার খাসজমি উদ্ধার নিষেধাজ্ঞা শেষে চাঁদপুর পদ্মা-মেঘনায় মাছ ধরতে নেমেছে জেলেরা যুবদলের সভাপতি টুকুকে কারাগারে প্রেরণের প্রতিবাদে ফেনীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক হলেন দিপু। ভাঙ্গায় টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণের বিজ্ঞান বিষয়ক উপ-সম্পাদক হলেন সোনারগাঁয়ের আবু কাউসার।

স্বাস্থ্য সহকারী ও বিশিষ্ট ঠিকাদার শাহজালালের খুটির জোর কোথায় ?

  • আপডেট সময় : সোমবার, ১৫ জানুয়ারি, ২০২৪
  • ৭৮ বার পঠিত

রিপোর্টার:
মোঃনাজমুল

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের লবাইর কান্দি গ্রামের মরহুম গোলাম মাওলার ছেলে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য সহকারী ও বিশিষ্ট ঠিকাদার শাহজালাল এর খুটির জোর কোথায়। তার বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ তোলেছেন এলাকা বাসি। সরজমিন রির্পোট ও এলাকা বাসির কাছ থেকে জানতে পারা যায়,দূ্র্গাপুর ইউনিয়নের লবাইর কান্দি দাসের বাজার ব্রীজ সংলগ্ন সরকারি খাস জায়গায় ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের জন্য একটি অফিস তৈরী করে দিবেন শাহজালাল, তিনি আওয়ামীলীগের অফিস না করে দিয়ে ঐ খানে বিল্ডিং করে দোকান সাজিয়ে তার শশুর মোঃ রমিজউদ্দিন কে দিয়ে লাইব্রেরী দোকান দিয়ে দেদারসে ব্যবসা পরিচালনা করে আসছেন। তার বিরুদ্ধে অহরহ অভিযোগ এলাকা বাসির। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অসহায় গরীব দুঃখী মানুষের জন্য গৃহ নির্মান করে দিচ্ছে, তিনি অসহায় গরীব দুঃখী মানুষের গৃহ ঘর না দিয়ে তিনি নীজেই একটি সরকারি ঘর ভোগ করছেন, যেখানে রয়েছে তার ডুপ্লেক্স বাড়ি। তিনি এগুলো করেও থেমে মেই, তিনি তার এক আত্ত্বীয় মৃত ব্যাক্তিকে মুক্তি যোদ্ধা বানিয়ে সরকারের তহবিল থেকে টাকা এনে কবর পাকা করনের কাজ করেন, যেটি সব চাইতে ঘৃণিত কাজ। তিনি কোন অপকর্ম থেকে বাদ যাননি। বিগত দিনে এলাকার জনসাধারন কে বিদ্যুৎ সংযোগ লাইন দিবে বলে প্রায় এক কোটি টাকা হাতিয়ে নেন, তিনি শেখ শফিকুল ইসলাম সফু নামে এক ব্যাক্তির কাছ থেকে মিটার দিবে বলে দশ হাজার টাকা হাতিয়ে নেয়। তিনি মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য সহকারী হিসাবে কর্মরত আছেন, ঐ খানে তিনি নিয়মিত কাজ করেননা, শুধু অশুভংকরের ফাকি আর ফাকি। তিনি করেন ঠিকাদারী কাজ ঐ খানে ও রয়েছে অনেক অনিয়ম আর দূ্র্নীতি। তার বিরুদ্ধে অভিযোগ এনে কথা নলেছেন দূর্গাপুর ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ শামীম মোল্লা, লবাইর কান্দি গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ রিপন মিয়া, লিটন ভূইয়া, জেলা ছাত্র লীগের সহ-সভাপতি ফকরুল ইসলাম রনি, দূর্গাপুর ইউনিয়ন ছাত্র লীগের সহ-সভাপতি সুব্রত, মুন্সি কান্দি গ্রামের এক গৃহিণী সালেয়া বেগম ও মুন্সির কান্দি গ্রামের ৪ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ফারুক মেম্বার সহ লবাইর কান্দি ও মুন্সীর কান্দি গ্রামের অসংখ্য জনসাধারন বিশিষ্ট ঠিকাদার ও স্বাস্থ্য সহকারী মোঃ শাহজালালের বিরুদ্ধে অভিযোগ তোলেন এবং তারা কর্তৃ পক্ষের কাছে বিচারের দাবি জানান ও চাঁদপুর -২ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এর দৃষ্টি আকর্ষণ করছেন। এ দিকে শাহজালাল কে একাধিক বার মুঠোফোন দিয়ে চেষ্টা করে ও পাওয়া যায়নি। গত ১৩ জানুয়ারী দুপুরে মতলব উত্তর উপজেলায় কর্মরত একঝাঁক কলম সৈনিক সরজমিন গেলে এ অভিযোগ শোনতে পান। তবে তার পরিবার পরিজনদের কে বাড়িতে গিয়ে জিজ্ঞেস করা হলে শাহজালাল এর পরিবার পরিজনরা সাংবাদিকদের উপর রেগে যান। সরজমিন তদন্ত করে এর ব্যবস্থা গ্রহণ করার জন্য কর্তৃ পক্ষের দৃষ্টি আকর্ষণ করছেন এলাকা বাসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park