1. admin@nagorikexpress.com : admin :
বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
চাঁদপুরের ২ মতলবে ঘোড়া ও দোয়াতকলমের জয় জগন্নাথপুর থানা পুলিশের অভিযানে ৩ টি অটোরিক্সা উদ্ধারসহ চোর চক্রের ০৪ জন গ্রেফতার। ভাঙ্গায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নের লক্ষ্যে অংশীজনদের সাথে মতমতবিময় সভা ব্লাড ক্যান্সারে আক্রান্ত বশেমুরবিপ্রবি শিক্ষক ড. গোলাম ফেরদৌস, চিকিৎসায় প্রয়োজন পঁচাত্তর লাখ টাকা মাদারীপুরে স্বনামধন্য রাজনীতিবিদের নামে ভুল তথ্য প্রচার করায় বখাটে আটক। বশেমুরবিপ্রবি’তে ‘বি’ ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন ফরিদপুরে উগ্র হিন্দু সন্ত্রাসী কতৃক শ্রমিক হত‍্যার প্রতিবাদে ফেনীতে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ ভাঙ্গায় আবেশ স্মৃতি সংসদ এর উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ ভাঙ্গায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত

ভাঙ্গায় পৃথক ঘটনায় র‌্যাব ডিবি পরিচয়ে ছিনিয়ে নিল ২৪ লাখ টাকাঃ মাইক্রোবাস জব্দ

  • আপডেট সময় : সোমবার, ২২ জানুয়ারি, ২০২৪
  • ৭৬ বার পঠিত

(ফরিদপুর) প্রতিনিধি-ফরিদপুরের ভাঙ্গায় সড়কের পৃথক জায়গায় র‌্যাব ও ডিবি পরিচয়ে ২ যুবককে বাস থেকে নামিয়ে তাদের নিকট থেকে ২৪ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে । এ ঘটনায় রোববার সন্ধ্যায় অভিযান চালিয়ে ছিনতাইকারীদের ব্যবহৃত একটি মাইক্রোবাস ও নগদ ৮ হাজার টাকা উদ্ধার করেছে ভাঙ্গা থানা পুলিশ।
এ ঘটনা ভাঙ্গা ও শ্রীনগর থানায় পৃথক ২টি অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগীরা। এ ঘটনায় র‍্যাব, থানা পুলিশ ও ডিবি যৌথ অভিযান অব্যাহত রেখেছে।

ঘটনার শিকার ভাঙ্গা উপজেলার পুকুরিয়া ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং শাখার স্বত্বাধিকারী গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার বগাইল গ্রামের কবির শেখের ছেলে আতিকুল ইসলাম। তিনি এ প্রতিবেদককে জানান, রবিবার দুপুরে ইসলামী ব্যাংক ভাঙ্গা শাখা থেকে ১০ লাখ ৮ হাজার ৫০০ টাকা উত্তোলন করে লোকাল বাসে চড়ে ভাঙ্গা উপজেলার পুকুরিয়া আমার এজেন্ট ব্যাংকে যাচ্ছিলাম। পথিমধ্যে পুখুরিয়ার কাছাকাছি মাধুপপুর ব্রীজের কাছাকাছি পৌছালে পিছন থেকে একটি কালো রঙের মাইক্রোবাসে একদল লোক র‍্যাব পরিচয় দিয়ে বাসের পথ গতিরোধ করে । এরপর বাসে উঠে (আতিকুল) আমাকে মারধর শুরু করে এবং আমার নামে মামলা আছে বলে টাকার ব্যাগ সহ আমাকে নামিয়ে তাদের মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ-৫২-৬৪৯৭) উঠায়। পরে র‍্যাব পরিচয়ধারী ব্যাক্তিরা আমাকে বেদম মারপিট করে টাকা- পয়সা কেড়ে নিয়ে আহত অবস্থায় ঝাটুকদিয়া এলাকায় ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আমাকে আহত অবস্থায় উদ্ধার করে ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে ।

অপরদিকে পৃথক ঘটনায় ছিনতাইয়ের শিকার হয়েছেন জালাল উদ্দীন নামে জনৈক এক স্বর্ণ ব্যবসায়ী। মাদারীপুরের শিবচর উপজেলার মাদবরচর লক্ষীকান্দা এলাকার ওই ব্যাক্তি জানান, আমি ঢাকা থেকে গহনা বিক্রি করে শনিবার সন্ধ্যায় ডলফিন পরিবহনযোগে নিজ বাড়ি পাচ্চর যাচ্ছিলাম। এ সময় ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের পদ্মা সেতুর টোলপ্লাজার আগে ডিবি পুলিশ পরিচয় দিয়ে পরিবহনের পথ গতিরোধ করে আমাকে মারধর শুরু করে। এক পর্যায়ে তারা আমার গহনা বিক্রি করা ১৪ লাখ টাকা ছিনিয়ে নিয়ে তাদের গাড়িতে তুলে নেয়। এরপর আমাকে হাত-পা বেঁধে রাস্তার পাশে ফেলে পালিয়ে যায়।
এ ঘটনায় আমি শ্রীনগর থানায় একটি অভিযোগ দেই । রোববার জানতে পারি ভাঙ্গা থানায় একটা ছিনতাইচক্র ধরা পড়েছে, তাই ভাঙ্গা থানায় এসেছি।এ ব্যাপারে ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ মামুনুর রশিদ জানান, আতিকুল পুখুরিয়া বাজারে ইসলামী ব্যাংকের একটি এজেন্ট ব্যাংকিং পরিচালনা করেন। রবিবার দুপুরে ভাঙ্গা ইসলামী ব্যাংক থেকে টাকা উত্তোলন করে লোকাল বাসে পুখুরিয়া যাচ্ছিলেন। পথিমধ্যে র‍্যাব পরিচয়ে
তার কাছ থেকে ১০ লাখ ৮ হাজার ৫০০ টাকা ছিনিয়ে নিয়ে গোপালগঞ্জ সড়কে রাস্তার পাশে তাকে ফেলে দিয়ে পালিয়ে যায়।
সংবাদ পেয়ে আমরা চার দিকের রাস্তা ঘিরে ফেলি। এ সময় র‍্যাব পরিচয়ধারী তাদের ব্যবহৃত কালো রঙের মাইক্রোবাস নিয়ে ঢাকার দিকে রওনা হয়। আমরা তাদের ধাওয়া করলে পদ্মা সেতুর টোল প্লাজার নিকট ফিডার সড়কে গাড়ি রেখে তারা পালিয়ে যায়। এ সময় গাড়িটিকে জব্দ করে গাড়ির মধ্যে থেকে ৮ টাকার আটটি বান্ডিল ও ১০০ টাকার কিছু জাল টাকা জব্দ করা হয়েছে । ভুয়া র‍্যাব ও ডিবি পরিচয়দানকারী চক্রটিকে গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে। আশা করছি দ্রুত তাদেরকে গ্রেফতার করা যাবে।

এছাড়া শিবচরের এক ভুক্তভোগী ঢাকা থেকে স্বর্ণ বিক্রি করে বাড়ি ফেরার পথে একই কায়দায় পরিবহন থেকে নামিয়ে ১৪ লাখ টাকা ছিনতাই করে। তাকে পদ্মা সেতু টোল প্লাজার নিকট ফেলে যায়। সে খোঁজ নিতে ভাঙ্গা থানায় এসেছিল।

মোঃ সরোয়ার হোসেন
ভাঙ্গা, ফরিদপুর।
মোবাইল:০১৭৩১৭১১৯৪৭
২২/০১/২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park