1. admin@nagorikexpress.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
মতলবে মায়ের ঠাঁই হয়নি একমাত্র ছেলের ঘরে ভাঙ্গায় নানা আয়োজনে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত মাদারীপুরে সময় টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন: গণমাধ্যমের ভূমিকা ছাড়া দেশের উন্নয়ন হতে পারে না: শাজাহান খান ভাঙ্গায় প্রানীসম্পদ সেবা সপ্তাহ ও পুরষ্কার বিতরণ ভাঙ্গায় বর্ণিল আয়োজনে মাইটিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভাঙ্গায় হাইলাইট ফাউন্ডেশন ও হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে মুরগী ফার্ম পুড়িয়ে ফেলার অভিযোগ মতলব উত্তর এ প্রতিপক্ষের গুষিতে ইউপি সদস্যের মৃত্যু টেকনাফে আইডিয়াল একাডেমি কে.জি. স্কুলের পক্ষ থেকে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত মাদারীপুর বাড়িঘর ভাংচুর ও লুটপাট প্রতিবাদে সংবাদ সম্মেলন

জকিগন্জে ভূমি নিয়ে প্রতিপক্ষের হামলায় মিয়াজানকে হত্যার চেষ্টা।। থানায় মামলা দায়ের।

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ১৯৮ বার পঠিত

মাসুম পারভেজ, নিজস্ব প্রতিবেদকঃ জকিগন্জ উপজেলার নয়া গ্রামে ভূমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে হামলায় আব্দুর রশিদ মিয়াজান (৪৫) নামে এক ব্যক্তিকে প্রতিপক্ষ কর্তৃক একই এলাকার জিয়াউর রহমান গংরা হত্যার চেষ্টায় শেষমেষ সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলার বিবরণে জানা যায়,আব্দুর রশিদ মিয়াজান তাদের বৈদ সম্পত্তি, প্রবাসি জিয়াউর রহমানের গঙ্গের নামে স্যাটেলমেন্ট জরিপে আর এস রেকর্ড হলে মিয়াজান রেকর্ড সংশোধনের জন্য লেন্ড স্যারবে মামলা ও সত্য মোকদ্দমা নং ১৭৬৯,২০২১ ইং এ মামলা গুলো দায় করলে মামলা তুলে নেওয়া জন্য জিয়াউর রহমান গংরা ভয় বিতি সহ বিভিন্ন ধরনের হুমকি দামকি সহ নির্যাতন করে আসছে এহেন অবস্থায় গত ০৬/০৪/২০২২ইং তারিখে জিয়াউর রহমান বিদেশ থেকে বাড়িতে এসে আব্দুর রশিদ মিয়াজান ও তা স্ত্রী হেনা বেগমকে ভিন্ন অকৃত্য ভাবে গালি-গালাজ করথে থাকে। শেষে গত ১০/০৪/২০২২ইং আনুমানিক বিকেল ৪ ঘটিকার সময় মিয়াজানদের বাড়ির উঠানে জিয়াউর রহমান সহ অন্নান্যরা লাঠি সটা নিয়ে ও সুপারি গাছের লাঠি নিয়ে একদল দাঙ্গাবাজ মিয়াজানের উপর হামলা চালায় এসময় তাদের কে এলো পাতারি মার পিঠে গুরুতর আহত অবস্থায় মিয়াজান মাঠিকে পরে লঠিয়ে পড়লে জিয়াউর রহমান হত্যার উদ্দেশ্যে আব্দুল রশিদ মিয়াজানের গলায় বটি দা ধরে মূত্যুর নিশ্চিত চান আব্দুল রশিদ মিয়াজানেরহাতে ও পায়ে সজুরে ধরে রাখে এসময় সাক্ষী মনাপ মিয়া জিয়াউর রহমানের হাত থেকে দা উদ্ধার করে মিয়াজানকে প্রানে বাচান এসময় তার স্ত্রী হেনা বেগম আগাইয়া আসিলে তাকে ও উল্লেখিত আসামিরা চুলে ধরে পছন্ড মার পিট করে মাটিতে পেলে দেয় এসময়ে জিয়াউর রহমান হেনা বেগমের গলায় থাকা ৭০ হাজার টাকার মূল্যের স্বর্নের চেইন চিনতাইয় করিয়া নাইয়া যায় শেষে আশপাশের লোকজন আহত এ দুজন কে উদ্ধার করে প্রথমে জকিগন্জ হাসপাতাল নিয়ে যাওয়া হয় শেষে আব্দুর রশিদ মিয়াজান এর অবস্থার অবনতি ঘটলে আশংকা জনক অবস্থায় সিলেট উসমানী মেডিক্যাল কলেজ বর্তি করা হয় এহেনে ঘটনায় গত ১১/০৫/২০২২ইং তারিখে মৃত আব্দুল মজিদ মিয়ার ছেলে আব্দুর রশিদ মিয়াজান বাদি হয়েও একিই বাড়ির মৃত আতাউর রহমানের ছেলে জিয়াউর রহমান(৩৮) ফয়জুর রহমান (৩২) মহিবুর রহমান (৫২) কে আসামি করে জকিগন্জ থানায় একটি মামলা দায় করা হয়েছে এই ঘটনায় যদি কোনো মামলা দায় করা হয় তাহলে তাদের কে প্রানে মেরে পেলব বলে প্রকাশ্য দেয় জিয়াউর রহমান ও তা সহযোগিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park