1. admin@nagorikexpress.com : admin :
শনিবার, ০২ জুলাই ২০২২, ০১:১৪ অপরাহ্ন
শিরোনাম :

র‍্যাবের হাতে মহানগর দক্ষিণ ছাত্রলীগের সা. সম্পাদক জুবায়ের আটক

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ১১০ বার পঠিত

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জুবায়ের আহমেদকে সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। আজ বৃহস্পতিবার (১৯ মে) ভোরে রাজধানীর সবুজবাগের গোড়ান এলাকা থেকে তাকে আটক করা হয়। র‍্যাবের এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে গণমাধ্যমকে বলেন, জুবায়েরকে সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে আটক করা হয়েছে।

এর আগে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহসভাপতি দেলোয়ার হোসেন সাঈদকে আটক করেছে র‌্যাব। বুধবার (১৮ মে) রাত একটার দিকে তার রামপুরার বাসা থেকে তাকে আটক করা হয়। জানা গেছে, মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি দেলোয়ার হোসেন সাঈদ স্বরাষ্ট্রমন্ত্রীর নাম ব্যবহার করে দীর্ঘদিন থেকে বিভিন্ন প্রকার সুযোগ সুবিধা আদায় করে আসছিল। এছাড়াও তার বিরুদ্ধে এলাকায় চাঁদাবাজি ছাড়াও বিভিন্ন অপরাধের অভিযোগ রয়েছে।
র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন গণমাধ্যমকে বলেন, স্বরাষ্ট্রমন্ত্রীর নাম ব্যবহারকারী চাঁদাবাজ ও সন্ত্রাসী দেলোয়ার হোসেন সাঈদীকে অস্ত্র, গুলি ও মাদকসহ আটক করেছে র‍্যাব-৩। তবে তিনি ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুবায়েরকে আটকের বিষয়ে কিছু বলতে রাজি হননি। তবে তিনি ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুবায়েরকে আটকের বিষয়ে কিছু বলতে রাজি হননি।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park