1. admin@nagorikexpress.com : admin :
শনিবার, ০২ জুলাই ২০২২, ০২:৪৩ অপরাহ্ন
শিরোনাম :

শ্রমিক নেতা ইউসুফ শেখ’র উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ

  • আপডেট সময় : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ৫৪ বার পঠিত

সোলায়মান,স্টাফ রির্পোটারঃ

গত ১৪ জুন আনুমানিক ১০:৩০ মিনিটের সময় শ্রমিক নেতা নামধারী পরিচয় দানকারী বাকের শেখ ও নাসির উদ্দিন সহ অজ্ঞাত নামা ৭-৮ জন সন্ত্রাসী বাহিনী কর্তৃক টেক্সটাইল গার্মেন্টস ওয়ার্কার্স ফেডারেশনের আশুলিয়া থানা কমিটির সভাপতি ইউসুফ শেখ এর উপর হামলা করে নগদ ২২ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে টেক্সটাইল গার্মেন্টস ওয়ার্কার্স ফেডারেশন।

শুক্রবার ( ১৭জুন) বিকালে টেক্সটাইল গার্মেন্টস ওয়ার্কার্স ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট শ্রমিক নেতা আবুল হোসাইন ও সাধারণ সম্পাদক তপন সাহার এক যৌথ বিজ্ঞপ্তিতে তীব্র ক্ষোভ ও নিন্দা জানিয়ে অবিলম্বে শ্রমিক নেতা ইউসুফ শেখ এর উপর হামলাকারী সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দ্রুত সময়ের মধ্যে গ্রেফতারের জোড় দাবী জানান তারা।
কেন্দ্রীয় নেতৃবৃন্দরা ক্ষোভের সাথে বলেন, এর পুর্বেই শ্রমিক নেতাদের উপর একাধিক হামলা হয়েছে। থানায় অভিযোগ করা হলেও এদের বিরুদ্ধে আইনগত কোন ব্যবস্থা না নেওয়ায় নতুন করে আবার এমন ঘটনার উদ্ভব হয়েছে। অবিলম্বে বাকের শেখ ও নাসির উদ্দিনসহ তাদের সন্ত্রাসী বাহিনীদের আইনের আওতায় আনা না হলে সাভার-আশুলিয়ায় কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন নেতৃবৃন্দরা।


বিজ্ঞপ্তিতে নেতৃবৃন্দরা আরও বলেন, এমন ঘটনা একের পর এক ঘটার পরেও থানায় অভিযোগ দায়ের করার পরেও কেন প্রশাসন নিরব ভুমিকা পালন করছে তা বোধগম্য নয়। আমরা প্রশাসনের এমন নিরব ভুমিকার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park