1. admin@nagorikexpress.com : admin :
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৩:৩৬ পূর্বাহ্ন
নোটিশ :
আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
“এনজেডপিএসপি গাজীপুর শাখার আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত” সনমান্দী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী শাহাব উদ্দিন সরকার। সলংগা ফজিল মাদ্রাসার অবসর প্র্রাপ্ত শিক্ষক বিদায়ী সংবর্ধনা জিপিএ ৫. ০০ প্রাপ্তদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ তানজির আহম্মেদ সানি তপদার বিভাগীয় সভাপতি ঢাকা বিভাগীয় কমিটি ও সাংগঠনিক সম্পাদক,কেন্দ্রীয় নির্বাহী পরিষদ নির্বাচিত মনোহরদীতে রেনেসাঁ স্কুল এন্ড কলেজের নবীনবরণ,সংবর্ধনা,পুরস্কার বিতরণ সম্পন্ন” সাপাহারে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত ০১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে জনপ্রিয়তার শীর্ষে জামাল ভূঁইয়া। টেকনাফ উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শ্রীপুরে প্রতারণা করে ৮ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ ভন্ড কবিরাজের বিরুদ্ধে মতলব উত্তরের মোহনপুর ইউপি উপনির্বাচনের তফসিল ঘোষণা

মতলবে সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে দুজনের প্রাণহানি

  • আপডেট সময় : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ৫৬ বার পঠিত

তুহিন ফয়েজ,মতলব (চাঁদপুর) প্রতিনিধি- চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার বাড়িগাঁও এলাকায় শুক্রবার আটটায় একটি নির্মানাধীন বাড়ির সদ্য তৈরি করা সেপটিক ট্যাংকের সেন্টারিং খুলে কাজ করার সময় লিটন পাঠান (৪৫) ও রাসেল প্রধান (২৮) নামের দুই নির্মাণশ্রমিকের প্রাণহানি ঘটে।
লিটন উপজেলার পুটিয়া এলাকার ওয়ালিউল্লাহ পাঠানের ছেলে। রাসেল প্রধান উপজেলার হুরমহিষা গ্রামের আলী আরশাদের ছেলে। নির্মানাধীন ভবন ও সেপটিক ট্যাংকটি বাড়িগাঁও এলাকার জনৈক আবুল বাশারের। সেখানে লিটন ঠিকাদার হিসেবে ও রাসেল শ্রমিক (হেল্পার) হিসেবে কাজ করতেন।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বাড়িগাঁও গ্রামের বাসিন্দা আবুল বাশার তাঁর নিজের জায়গায় একটি ভবন নির্র্মাণের কাজ শুরু করেন। প্রথমেই সেপটিক ট্যাংকের কাজ শুরু করেন। সেখানে রাসেলকে রাজমিস্ত্রি হিসেবে এবং লিটনকে শ্রমিক হিসেবে কাজের দায়িত্ব দেন ওই ব্যক্তি। গত এক মাস আগে সেপটিক ট্যাংকটির নির্মাণকাজ শেষ হয়। শুক্রবার বেলা ৮টায় রাসেল ও লিটন ওই সেপটিক ট্যাংকের সেন্টারিং খুলে ভেতরে প্রবেশ করেন। এ সময় সেখানকার বিষাক্ত গ্যাসক্রিয়ায় তাঁরা জ্ঞান হারিয়ে ফেলেন এবং অল্প সময়েই দম বন্ধ হয়ে মারা যান। আশপাশের লোক ও নির্মানাধীন ওই বাড়ির লোকজন ঘটনাস্থলে এসে সেপটিক ট্যাংকের ভেতরে ওই দুই শ্রমিকের নিথর দেহ দেখতে পেয়ে পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিস বিভাগের লোকজনকে মুঠোফোনে খবর দেন। খবর পেয়ে পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিস বিভাগের কর্মীরা ঘটনাস্থলে যান এবং শুক্রবার দুপুর ১২টায় ঘটনাস্থল থেকে তাঁদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
মতলব দক্ষিণ থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। নিহত ব্যক্তিদের পরিবারও মামলা করতে চাচ্ছে না। ময়নাতদন্তের জন্য তাঁদের মরদেহ চাঁদপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হওয়ার প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park