1. admin@nagorikexpress.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
তীব্র তাপ প্রবাহে ফেনী পৌরসভার উদ‍্যোগে খাবার পানি, কোল্ড ড্রিংকস, ওরস‍্যালাইন ও শরবত বিতরন খিলক্ষেত ৩০০ ফিটের রাস্তা যেন ছিনতাইকারীদের অভয়ারণ্য অনিরাপদ পূর্বাঞ্চল ভাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ প্রার্থনা ইসতিসকার নামাজ আদায় তাহিরপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক প্রচারণা শুরু সাবেক চেয়ারম্যান আফতাব উদ্দীনের আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবসে ম্যানুয়াল হর্ণ বিতরণ করলো পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটি মাদারীপুরে কৃষকসহ তিনজনকে হাতুড়িপেটা, একজনকে বরিশাল প্রেরণ ভাঙ্গায় সম্প্রীতি সমাবেশ অনুষ্টিত ভাঙ্গায় পৃথক অভিযানে ৫ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতারঃ সংবাদ সম্মেলন মতলবে মায়ের ঠাঁই হয়নি একমাত্র ছেলের ঘরে ভাঙ্গায় নানা আয়োজনে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

আসন্ন ৭ নং মোহনপুর ইউনিয়নের উপ নির্বাচন নৌকার প্রতীক বরাদ্দ নিতে ত্যাগি নেতা হাফিজ তপদার চাচ্ছেন

  • আপডেট সময় : শনিবার, ১৪ জানুয়ারি, ২০২৩
  • ২৩৫ বার পঠিত

বিশেষ প্রতিনিধি:আওয়ামীলীগ নেতা গরিব অসহায় দুঃখী মানুষের বন্ধু শিক্ষা অনুরাগী আওয়ামী লীগের আস্থাভাজন আওয়ামী লীগ নেতা মোহনপুর ইউনিয়নের কৃতি সন্তান আলহাজ্ব আব্দুল হান্নান তপদার এর সু্যোগ্য সন্তান ৯০ দশকের রাজপথ কাঁপানো ছাত্রলীগ নেতা আজীবন সদস্য আলী আহম্মদ মিয়া বহুমুখী মহাবিদ্যালয়ের সাবেক সভাপতি মোহনপুর ইউনিয়ন ছাএলীগ, সাবেক সাধারণ সম্পাদক শেখ রাসেল শিশু-কিশোর স্মৃতি সংসদ, সাবেক সদস্য অবিভক্ত মতলব থানা ছাএলীগ সাবেক সদস্য সরকারি তোলারাম কলেজ ছাএলীগ নেতা মতলব উত্তর থানা আওয়ামী লীগের নেতা জননেতা জনাব মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বীর সৈনিক
আলহাজ্ব হাবীবুর রহমান (হাফিজ তপদার) কে আসন্ন ৭ নং মোহনপুর ইউনিয়নের উপ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান পদে দেখতে চাই আওয়ামী লীগের পরিবার ও এলাকাবাসী।

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কাছে এলাকাবাসীরা আবেদন করে দাবি করেন এই জনপ্রিয় নেতাকে ইয়াং জেনারেশনের আইকন কে মোহনপুর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে নৌকায় মাঝি হিসেবে দেখতে চান।

অনেকের আর্থিক অনটন সাহায্য চিকিৎসা শিক্ষার ব্যবস্থা করে দিয়েছেন ।

কাউকে তিনি খালি হাতে ফিরিয়ে দেন না বলে জানান বলেও জানা যায়।


একজন ব্যক্তির জানান তিনি ৭ নং মোহনপুর ইউনিয়নের কৃতি সন্তান কিন্তু বর্তমানে তার বিচরণ রয়েছে মতলব উত্তর দক্ষিণের সর্বস্তরে।
প্রতিটা ইউনিয়নের মানুষ প্রতিনিয়ত দূর-দূরান্ত থেকে তাহার নিকট সাহায্য সহযোগিতার জন্য আসেন এবং তিনি তার যথাসাধ্য চেষ্টা করেন সাহায্য সহযোগিতা করার জন্য।

তার সম্পর্কে আরো জানা যায় বর্তমান চাঁদপুর মতলব উত্তর রয়েছে তার জনপ্রিয়তা এবং বর্তমানে বেশিরভাগ মানুষই তার সম্পর্কে জানেন বিশিষ্ট সমাজসেবক গরিব অসহায় দুঃখী মানুষের বন্ধু হিসাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park