1. admin@nagorikexpress.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
নোটিশ :
পরিচালনা পরিষদ: নাগরিক এক্সপ্রেস এর আইডি কার্ড এর মেয়াদ সম্পূর্ণ কোন সাংবাদিক নেই . সকলের আইডি কার্ডের মেয়াদ শেষ। দ্রুত আইডি কার্ড সংগ্রহ করুন জনপ্রিয় পত্রিকা নাগরিক এক্সপ্রেস এর পক্ষ থেকে সবাইকে পরিচালনা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন । বর্তমানে সারা বাংলাদেশে আইডি কার্ড ধারি আমাদের কোন সংবাদ কর্মী নেই যারা আছেন তাদের আইডি কার্ডের মেয়াদ শেষ হয়ে গেছে তাই উক্ত সাংবাদিকগণ আমাদের প্রতিষ্ঠানে কর্মরত আছেন বলে বিবেচিত হবে না। যদি কারো আইডি কার্ডের প্রয়োজন হয় তাহলে খুব শীঘ্রই আমাদের সাথে যোগাযোগ করবেন। আপনি কি সাংবাদিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান? আপনি কি সমাজের সমস্ত অন্যায় অপরাধ দুর্নীতির বিরুদ্ধে লিখতে চান? তাহলে আজই আমাদের সাথে যোগাযোগ করুন. নিরপেক্ষ সংবাদ এর সন্ধানে। আপনার এলাকায় ঘটে যাওয়া যেকোনো অনিয়ম দুর্নীতি আমাদের কাছে ইমেইলের মাধ্যমে পাঠাতে পারেন অথবা নিচে দেওয়া আমাদের নাম্বারে যোগাযোগ করতে পারেন সারাদেশে সাংবাদিক নিয়োগ চলছে সাংবাদিক হিসেবে নিজেকে গড়ে তুলতে আজি আমাদের সাথে যোগাযোগ করুন.
শিরোনাম :
মতলবে মায়ের ঠাঁই হয়নি একমাত্র ছেলের ঘরে ভাঙ্গায় নানা আয়োজনে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত মাদারীপুরে সময় টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন: গণমাধ্যমের ভূমিকা ছাড়া দেশের উন্নয়ন হতে পারে না: শাজাহান খান ভাঙ্গায় প্রানীসম্পদ সেবা সপ্তাহ ও পুরষ্কার বিতরণ ভাঙ্গায় বর্ণিল আয়োজনে মাইটিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভাঙ্গায় হাইলাইট ফাউন্ডেশন ও হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে মুরগী ফার্ম পুড়িয়ে ফেলার অভিযোগ মতলব উত্তর এ প্রতিপক্ষের গুষিতে ইউপি সদস্যের মৃত্যু টেকনাফে আইডিয়াল একাডেমি কে.জি. স্কুলের পক্ষ থেকে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত মাদারীপুর বাড়িঘর ভাংচুর ও লুটপাট প্রতিবাদে সংবাদ সম্মেলন

নাগরপুরে ঝাঁকজমক পূর্ণ ফুটবল ম্যাচ জিতে ফাইনালে চাঁন চেয়ারম্যান ফুটবল একাডেমি

  • আপডেট সময় : বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ১৬৭ বার পঠিত

সোলায়মান,টাংগাইল প্রতিনিধি

টাঙ্গাইলের নাগরপুরে ধুবড়িয়া ইউনিয়নে ঐতিহাসিক কোহিনুর স্পোর্টিং ক্লাব পরিচালনায় অনুষ্ঠিত ফুটবল টুর্নামেন্ট এ টানটান উত্তেজনাপূর্ণ খেলায় ৩ গোল করে বিজয়ী হয়ে টুর্নামেন্ট ফাইনাল খেলায় অংশগ্রহণ নিশ্চিত করেছে চকগদাধর-বিষমপুর তথা পুরো ধুবড়িয়া ইউনিয়নের সর্বাধিক জনপ্রিয় দল চাঁন মিয়া চেয়ারম্যান ফুটবল একাডেমি। মঙ্গলবার (৪ অক্টোবর) বিকালে নির্ধারিত সময়ে ধুবড়িয়া ছেফাতুল্লাহ বিদ্যালয় মাঠে (পুরাতন বাজার সংলগ্ন বড় মাঠ) দুটি দল চাঁন মিয়া চেয়ারম্যান ফুটবল একাডেমি বনাম গয়হাটা মিতালি সংঘ মধ্যকার দ্বিতীয় সেমি-ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় এবং ব্যাপক দর্শক উপস্থিতিতে উপভোগ্য হয়ে উঠা উত্তেজনাপূর্ণ এই খেলা ৩-১ গোল ফলাফল নিয়ে সমাপ্তি ঘটে। এদিকে, স্বনামধন্য সাবেক চেয়ারম্যান চাঁন মিয়া’র শত শত শুভাকাঙ্খীরা উৎসবমুখর এই খেলা উপভোগ করতে আসে এবং ব্যাপক দর্শকের উপস্থিতিতে কানায় কানায় মাঠ পরিপূর্ণ হয়ে যায়। ধুবড়িয়া ৩ নং ওয়ার্ড বিষমপুর এলাকার বাসিন্দা আমিনুল হক বালা বলেন, চাঁন মিয়া চেয়ারম্যান এর নামে খেলা রাখায় আমরা অনেক আনন্দিত। নিজ ইউনিয়নের বড় এই টুর্নামেন্টে আমাদের ফাইনালে যাওয়াটা অত্যন্ত গর্বের বিষয়। স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) আবু বক্কর সিদ্দিক জানায়, ধুবড়িয়া ইউনিয়নে চাঁন মিয়া চেয়ারম্যানের ব্যাপক সুনাম রয়েছে। তার পরিবারের পক্ষ থেকে এমন উদ্যোগ নেওয়ায় আমরা খুশি। আমরা পুরো চকগদাধর-বিষমপুর গ্রামবাসী এই খেলা দেখতে এসেছি। আজ আমরা বিজয়ী হয়েছি। চূড়ান্ত বিজয়ের লক্ষ্য নিয়ে আমরা এগিয়ে যাচ্ছি ।

মরহুম চাঁন মিয়া চেয়ারম্যান এর সুযোগ্য নাতি মো: ইউসুফ হোসেন লেনিন বলেন, আমার দাদা একজন ক্রীড়াপ্রেমী মানুষ ছিলেন। তার নামের দল আজকে বিজয়ী হয়ে ফাইনালে যাওয়ায় আমি সহ পুরো ধুবড়িয়া ইউনিয়নবাসী আমরা ব্যাপক আনন্দিত। আমি বিশ্বাস করি সামাজিক সৌহার্দ্য-সম্প্রীতি অটুট রাখতে এমন খেলার আয়োজন ব্যাপক প্রয়োজন। ইনশা’আল্লাহ আমরা এই ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হবো। সেটাই হবে পুরো ধুবড়িয়া ইউনিয়নবাসীর চূড়ান্ত বিজয়।

এছাড়াও চাঁন মিয়া চেয়ারম্যান এর পুত্র মো: আলমগীর হোসেন জানায়, আমার ছেলে লেনিন তার দাদার নামে এই ফুটবল খেলায় অংশ নেওয়ায় আমরা অনেক আনন্দিত। আমরা আজকে বিজয়ী হয়েছি। পুরো ধুবড়িয়া ইউনিয়নবাসী এই খেলা ব্যাপক আনন্দের সাথে উপভোগ করেছে।

উল্লেখ্য, ১৮৯০ সালে প্রতিষ্ঠিত তৎকালীন টাঙ্গাইল নাগরপুর ধুবড়িয়া অঞ্চলের স্বনামধন্য ঐতিহাসিক কোহিনূর স্পোর্টিং ক্লাব এর পরিচালনায় “প্রয়াত ব্যারিস্টার আব্বাস খান স্মৃতি ফুটবল টুর্নামেন্ট” নক আউট পর্বে অংশগ্রহণ করেছে মোট ৮ টি দল। ইতিমধ্যে দুটি সেমি-ফাইনাল খেলার সমাপ্তি হয়েছে এবং ফাইনাল খেলার প্রস্তুতি চলছে। প্রায় ৩৫ বছর পর তৎকালীন ধুবড়িয়া ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান মো: চাঁন মিয়া’র সংশ্লিষ্ট নামের (চাঁন মিয়া চেয়ারম্যান ফুটবল একাডেমি) দল উক্ত ফাইনালে অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© নাগরিক এক্সপ্রেস । সর্বসত্ব সংরক্ষিত। নাগরিক এক্সপ্রেস এর প্রকাশিত প্রচলিত কোনো সংবাদ তথ্য ছবি আলোকচিত্র রেখা চিত্র ভিডিও চিত্র অডিও কনটেস্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামত এর জন্য কর্তৃপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ণ লেখক এর
Theme Customized By Shakil IT Park